October 11, 2024, 5:14 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

আট বছর পর ছোট পর্দায় ফারুকী, সঙ্গী চঞ্চল-তিশা

আট বছর পর ছোট পর্দায় ফারুকী, সঙ্গী চঞ্চল-তিশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কাল ছিল নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার অষ্টম বিবাহবার্ষিকী। এই দিনেই আট বছর পর ছোট পর্দার জন্য নাটক নির্মাণে ফিরলেন ফারুকী। সঙ্গী হিসেবে নিলেন স্ত্রী তিশা ও চঞ্চল চৌধুরীকে, প্রধান পাত্র-পাত্রী হিসেবে নাটকে অভিনয় করছেন তাঁরা। আনিসুল হকের ‘আয়েশামঙ্গল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে নাটকটি।

ফারুকী বলেন, ‘শুরুতে মনে হয়েছিল ১১ বছর পর নাটকে ফিরছি। কিন্তু না। নতুন করে হিসাব করে দেখলাম, আট বছর হবে। নাটকটি নিয়ে বিস্তারিত আলোচনা করব ১৮ জুলাই এক সংবাদ সম্মেলনে।’

চঞ্চল বলেন, “ফারকীর সঙ্গে কাজ করেছিলাম ২০০৫ সালের দিকে। ‘নিখোঁজ সংবাদ’ আর ‘তালপাতার সেপাই’ নাটকে। তারপর তো তিনি আর নাটক বানাননি। পরে তাঁর গ্রামীণফোনের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলাম। আরো পরে তাঁর পরিচালনায় ‘টেলিভিশন’ চলচ্চিত্রে অভিনয় করেছিলাম। মাঝখানে তাঁর ক্যামেরার সামনে না দাঁড়ালেও বিজ্ঞাপনচিত্রে ভয়েস দিয়েছি। দীর্ঘদিন পর আবার একসঙ্গে নাটক করছি। এটা অনেক ভালো লাগার।

চঞ্চল বলেন, তাঁর বিজ্ঞাপনচিত্রে মডেলিং দিয়েই মূলত আমার পেশাদার অভিনয়শিল্পী হিসেবে যাত্রা শুরু। আনিসুল হকের ‘আয়েশামঙ্গল’ গল্পটা অনেক সুন্দর। ফারুকীর কাজ নিয়ে নতুন করে বলার কিছু নেই। ঈদে চমক হিসেবে কাজ করবে এটা। দীর্ঘদিন পর এই নাটক দিয়ে তিনি টেলিভিশনে ফিরছেন, সে কারণে এটাকে আমরা একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি।

Share Button

     এ জাতীয় আরো খবর